-->

মানবতায় এগিয়ে তারা



 নিজস্ব সংবাদদাতা-

তরুনদের সংগঠন ড্রিমার্স বাংলাদেশ এর পক্ষ থেকে সীতাকুন্ড অগ্নিকান্ডে দগ্ধ রোগীদের প্রয়োজনীয় খাদ্য ও ত্রাণ সামগ্রী প্রদান করা হয়েছে। 

১৭ই জুন ব্যস্ততম নগরী চট্টগ্রামে ড্রিমার্স বাংলাদেশ এর স্পেশাল ইউনিট এর উপস্থিতিতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে দগ্ধ রোগীদের মধ্যে এই খাবার বিতরণ কাজ সম্পন্ন হয়। 

 এ সময় উপস্থিত ছিলেন সংগঠনটির প্রধান নির্বাহী পরিচালক মুহাম্মদ মোক্তারুল ইসলাম মীম,সহকারি পরিচালক ইব্রাহীম রাফি, ডিস্ট্রিক্ট এম্বাসেডর সাদিয়া আফরোজ সহ অন্যান্য স্থানীয় প্রতিনিধি বর্গ। 

এসময় তারা সাধারণ মানুষের সহযোগিতায় সীতাকুণ্ডের দগ্ধ রোগীদের পাশাপাশি চট্টগ্রাম মেডিকেল কলেজের বার্ন ইউনিট এর সকল রোগীদের মাঝে সর্বমোট ৯০ জন রোগীকে খাবার বিতরণ করেন। 

এসময় সংগঠনের পরিচালক জানান,তরুন প্রজন্মের হৃদযন্ত্র যত স্পন্দিত হবে আগামী দিন গুলো হবে ততো কল্যানময়।তাই পড়ালেখার পাশাপাশি নেতৃত্বের গুণাবলি বিকাশ ও মানবিকতার চর্চা হতে হবে শেকর থেকে শিখরে, বাংলাদেশের অন্যতম শিক্ষামূলক ও স্বেচ্ছাসেবী সংগঠন ড্রিমার্স বাংলাদেশের নেতৃত্বে দগ্ধ রোগীদের খাবার বিতরণ প্রাক্কালে একথা বলেন। 

সেই সময় তিনি আরো বলেন,গতানুগতিক শিক্ষার পাশাপাশি সকল শিক্ষার্থীদের সামাজিক কর্মকাণ্ডে এগিয়ে আসতে হবে যাতে করে শিক্ষিত জাতির পাশাপাশি আমরা একটি সামাজিকতা সম্পন্ন জাতিতে রুপান্তরিত হতে সক্ষম হব।
উল্লেখ্য যে ড্রিমার্স বাংলাদেশ আরো অনেক মানবিক ও সামাজিক কাজে করে
থাকে।
মানবতায় এগিয়ে তারা মানবতায় এগিয়ে তারা Reviewed by সম্পাদক on সোমবার, জুন ২০, ২০২২ Rating: 5
Blogger দ্বারা পরিচালিত.